1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাবা হলেন আদনান ফারুক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১৭০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: অভিনেতা আদনান ফারুক হিল্লোল কন্যাসন্তানের বাবা হয়েছেন। বুধবার (১৩ জুলাই) নিউইয়র্কের স্থানীয় সময় দুপুর ১২টা ৩১ মিনিটে উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে সন্তানের জন্ম হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল পৌনে ৯টার দিকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে মা ও নবজাতক কন্যার সঙ্গে তোলা দুটি ছবি পোস্ট করে এ খবর জানিয়েছেন অভিনেতা আদনান।

অভিনেতা জানিয়েছেন, তিনি ছোট সন্তান মাহভিশা আদনান সৈয়দার বাবা হয়েছেন। বুধবার (১৩ জুলাই) নিউইয়র্কের স্থানীয় সময় দুপুর ১২টা ৩১ মিনিটে উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী নওশীন নাহরীন। বর্তমানে মা ও শিশু দু’জনই ভালো আছেন। এছাড়া তাদের সবার প্রার্থনায় রাখার জন্যও বলা হয়েছে।

প্রসঙ্গত, আদনান ফারুক অভিনেতা হিসেবে বেশ পরিচিত। নাটকের পাশাপাশি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। তবে ২০১৭ সাল থেকে খাবার তৈরি নিয়ে কাজ করছেন। আর সেই সবের ভিডিও ইউটিউব চ্যানেলে প্রচার করছেন। বিভিন্ন সময় বিভিন্ন বাবুর্চির রান্না নিয়ে কাজ করছেন তিনি।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..